Beta

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিকাশের অর্ধকোটি টাকা অনুদান

৩১ আগস্ট ২০১৭, ১৪:৪৪

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের বৃহত্তম মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড বন্যার্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে। ছবি : বিজ্ঞপ্তি

বাংলাদেশের বৃহত্তম মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড বন্যার্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে।

বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর গতকাল বুধবার প্রধানমন্ত্রী কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ৫০ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় বিকাশের পরিচালনা পর্ষদের সদস্য নিহাদ কবির এবং চিফ এক্সটারনাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.) উপস্থিত ছিলেন।

আজ বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে আরো বলা হয়, বিকাশের এই অনুদান প্রতিষ্ঠানের নিজস্ব তহবিল এবং কর্মীদের স্বেচ্ছা অনুদান থেকে সংগ্রহ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সামাজিক দায়বদ্ধতার প্রতি অঙ্গীকারবদ্ধ একটি দায়িত্বশীল করপোরেট প্রতিষ্ঠান হিসেবে বিকাশের অসহায় মানুষের পাশে থাকার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। দেশের বন্যার্তদের সহায়তার জন্য বিকাশ সম্প্রতি ১০ সদস্যের একটি প্রতিনিধিদল দুর্গত উত্তরাঞ্চলে পাঠায়। দলের সদস্যরা কুড়িগ্রাম জেলার দুর্গম চরগুলোতে প্রায় দুই হাজার পরিবারের মধ্যে ৩০ টন খাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ করেন।

পরিবারপ্রতি দুই সপ্তাহ চলার উপযোগী এই খাদ্য ও ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবণ, চিনি, মসলা, বিশুদ্ধ খাবার পানি, বিস্কুট, জরুরি ওষুধ, খাবার স্যালাইন এবং পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। বিকাশের এই কার্যক্রম থেকে বন্যাদুর্গত প্রায় ১০ হাজার মানুষ উপকৃত হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement