Beta

সিম্ফনি পি সিক্স স্মার্টফোন কাজ করবে রিমোট কন্ট্রোলার হিসেবেও

০৫ জুলাই ২০১৫, ১৭:১৪ | আপডেট: ০৬ জুলাই ২০১৫, ১৩:০৮

অনলাইন ডেস্ক
১৩ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সিম্ফনি পিসিএক্স স্মার্টফোন রিমোট কন্ট্রোলার হিসেবেও ব্যবহার করা যায়। ছবি : সংগৃহীত

দেশের শীর্ষ মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি নিয়ে এলো নতুন মডেলের স্মার্টফোন ‘পি সিক্স’। আকর্ষণীয় সব ফিচারসমৃদ্ধ স্মার্টফোনটি রিমোট কন্ট্রোলার হিসেবেও কাজ করে। তাই এর মাধ্যমে টিভি, এসি, ডিভিডি প্লেয়ার, প্রজেক্টসহ বিভিন্ন দূরনিয়ন্ত্রিত যন্ত্র চালানো যায়।

সর্বাধুনিক ফিচারের ৫.৩ ইঞ্চি পর্দার পি সিক্স স্মার্টফোনে আছে বিশেষ কিছু আকর্ষণীয় ফিচার। অটোফোকাস ও ট্রাই-এলইডিসহ এই স্মার্টফোনে আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য পি সিক্স স্মার্টফোনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সঙ্গে ফ্লাশলাইট সুবিধাও আছে। জিরো শাটার ডিলে, গ্রেডিয়েন্টার, নয়েজ রিডাকশন, সেলফ টাইমারের সঙ্গে সঙ্গে এই স্মার্টফোনের ক্যামেরায় আছে ফেস বিউটি, প্যানারোমা ও মাল্টি অ্যাঙ্গেল ভিউ মোড। ১.৩ গিগাহার্জ প্রসেসরের কারণে পি সিক্স স্মার্টফোনে এইচডি ভিডিও ও অ্যাপস নির্বিঘ্নে চলবে। এ ছাড়া একজিবি র‍্যাম থাকায় এই স্মার্টফোনে অনেকগুলো অ্যাপ চালানো যাবে একসঙ্গে। পি সিক্স স্মার্টফোন চলবে অ্যান্ড্রয়েডের সর্বাধুনিক ললিপপ ভার্সনে। ওভার দ্য এয়ার বা ওটিএ সুবিধা থাকায় ওয়াই-ফাই বা মোবাইল ডেটা কানেকশনের মাধ্যমে খুব সহজেই এই স্মার্টফোনের ফার্মওয়্যার আপডেট করা যাবে। দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ২৫০০ এম এ এইচ লিথিয়াম-আয়ন ব্যাটারি।

মাল্টি জেসচার, কুইক লক স্ক্রিন, হ্যান্ডসেট শেক করার মাধ্যমে স্ক্রিন শট নেওয়ার সুবিধাসহ আরো অনেক অপশন রয়েছে পি সিক্স স্মার্টফোনে যা ক্রেতাদের কাছে সমাদৃত হবে বলে মনে করেন সিম্ফনির হেড অব মার্কেটিং আশরাফুল হক। শুধু ফিচারেই নয়, দেখতেও আকর্ষণীয় ৮.২৫ মিলিমিটার স্লিম স্মার্টফোন পি সিক্স। একে আরো আকর্ষণীয় করে তুলেছে ফুল লেমিনেশন গ্লাস এবং ব্যাকপার্টের ব্রাশড ব্যাকগ্রাউন্ড। সোনালি, বাদামি আর সাদা এই তিনটি রঙে পি সিক্স স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র নয় হাজার ৯৯০ টাকায়। বিজ্ঞপ্তি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement