Beta

পিছিয়েছে ৪ কোম্পানির পর্ষদ সভা

২৩ জানুয়ারি ২০১৭, ১৯:৩৫

নিজস্ব প্রতিবেদক

শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি মোজাফফর হোসেন স্পিনিং, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, পদ্মা অয়েল ও বেঙ্গল উইন্ডসোরের পরিচালনা পর্ষদের সভার তারিখ পিছিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।  

মোজাফফর হোসেন স্পিনিং কোম্পানির পর্ষদ সভা আজকের পরিবর্তে আগামী ২৫ জানুয়ারি বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, পর্ষদ সভায় দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।  

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ কোম্পানির পর্ষদ সভা আজকের পরিবর্তে আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ওই দিন বিকেল ৫টায় কোম্পানিটির সভা হবে। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, পর্ষদ সভায় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

পদ্মা অয়েল কোম্পানির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটি ২৬ জানুয়ারি সভার ঘোষণা দিয়েছিল। কোম্পানিটি জানিয়েছে, এ সভায় দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

বেঙ্গল উইন্ডসোর কোম্পানির পর্ষদ সভা আগামী ২৬ জানুয়ারি বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটি ২৫ জানুয়ারি সভা করার ঘোষণা দিয়েছিল। জানানো হয়েছে দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement