Beta

আমার দেশ, শীর্ষ নিউজসহ ৩৫টি ওয়েবসাইট বন্ধ ঘোষণা

০৫ আগস্ট ২০১৬, ০০:৩৭ | আপডেট: ০৫ আগস্ট ২০১৬, ১৩:০৩

নিজস্ব প্রতিবেদক

অনলাইন নিউজপোর্টাল শীর্ষ নিউজ ডটকম ও আমার দেশ অনলাইনসহ ৩৫টি ওয়েবসাইট বন্ধ করে দিয়েছে সরকার। এর মধ্যে বেশিরভাগই নিউজপোর্টাল। বিটিআরসির চেয়ারম্যান প্রকৌশলী ড. শাহজাহান মাহমুদ ও ইন্টারনেট গেটওয়ে অপারেটর (আইআইজি) সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

বার্তা সংস্থা ইউএনবির খবরে বলা হয়েছে, বিটিআরসি ৩০টি ওয়েবপোর্টাল বন্ধ করে দিয়েছে। বিটিআরসির চেয়ারম্যান শাহজাহান মাহমুদের বরাত দিয়ে ওই খবরে বলা হয়, ওয়েবসাইটের মধ্যে ‘শীর্ষনিউজ বিডি ডটকম’ এবং ‘আমার দেশ অনলাইন ডটকম’ বন্ধ করা হয়েছে।

এদিকে, শীর্ষ নিউজ ডটকমের পক্ষ থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ফের শীর্ষ নিউজ ডটকমের ওয়েবসাইট ব্লক করে দেওয়া হয়েছে। যদিও শীর্ষ নিউজকে এ বিষয়ে কিছুই জানানো হয়নি, শীর্ষ নিউজ কর্তৃপক্ষ বিভিন্ন মাধ্যম থেকে জেনেছে, সরকার বিটিআরসিকে নির্দেশ দিয়েছে এই সাইট বন্ধ করে দেওয়ার জন্য। সে অনুযায়ী বিটিআরসি (বাংলাদেশ টেলিযোগাযোগ রেগুলেটরি কমিশন) ইন্টারনেট গেটওয়ে কোম্পানিগুলোকে বলেছে সাইটটি ব্লক করে দেওয়ার জন্য। যে কারণে বাংলাদেশে গতকাল ৪ আগস্ট বৃহস্পতিবার দুপুর থেকে শীর্ষ নিউজ ডটকমের পেজ দেখা যাচ্ছে না।

উল্লেখ্য, শীর্ষ নিউজ ডটকম তার পথচলা শুরু করে ২০০৯ সালের ১৭ আগস্ট। ২০১১ সালের ২২ আগস্ট প্রথমবারের মতো শীর্ষ নিউজ ডটকম বন্ধ করে দেওয়া হয়। আজ ৪ আগস্ট ২০১৬ রোজ বৃহস্পতিবার ফের দ্বিতীয় দফায় ব্লক করা হলো দেশের জনপ্রিয় এই অনলাইন নিউজপোর্টালটি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement