Beta

নোয়াখালীতে ২ ট্রাকে পেট্রলবোমা, গুলিবিদ্ধ একজন আটক

০৪ মার্চ ২০১৫, ০৭:৫১ | আপডেট: ০৪ মার্চ ২০১৫, ০৮:২১

মাসুদ পারভেজ, নোয়াখালী
পেট্রলবোমায় দগ্ধ ট্রাকচালক মো. ইসমাইল। ছবি : মাসুদ পারভেজ

নোয়াখালী জেলা শহরের দত্তের হাট ও সোনাপুরে পণ্যবাহী দুটি ট্রাকে পেট্রলবোমা ছুড়েছে দুর্বৃত্তরা। এতে মো. ইসমাইল (৬০) নামের এক ট্রাকচালক দগ্ধ হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এতে জড়িত সন্দেহে সোনাপুর থেকে মোহাম্মদ হোসেন নামের এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। তিনি বিএনপির কর্মী বলে দাবি করেছে পুলিশ। 

আহত ট্রাকচালক ইসমাইল বেগমগঞ্জ উপজেলার হাজীপুরের মফিজ উল্লাহর ছেলে। তাঁকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আগুনে তাঁর দুই পা ও ডান হাতের বেশ কিছু অংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। 

পুলিশ সূত্রে জানা যায়, রাত সোয়া ৯টার দিকে জেলার প্রধান বাণিজ্যকেন্দ্র চৌমুহনী থেকে গমবোঝাই একটি ট্রাক সোনাপুরের দিকে যাচ্ছিল। পথে শহরের দত্তের হাটে ট্রাকটিতে পেট্রলবোমা ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় স্থানীয় লোকজন ট্রাকের চালক মো. ইসমাইলকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। 

জেলার পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, ‘ঘটনাস্থল থেকে মোহাম্মদ হোসেন নামের বিএনপির কর্মীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, নাশকতা চালানোর সময় পুলিশের গুলিতে সে আহত হয়।’

Advertisement