Beta

ভৈরবে বিনামূল্যে ঠোঁট ও তালু কাটা রোগীদের অস্ত্রোপচার

১২ অক্টোবর ২০১৯, ২৩:২৬

কিশোরগঞ্জের ভৈরবে বিনামূল্যে জন্মগত ঠোঁট কাটা ও তালু কাটা রোগীদের সার্জারি ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ভৈরবের মা ও শিশু জেনারেল হাসপাতাল চত্বরে ফিতা কেটে ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে বিনামূল্যে জন্মগত ঠোঁট কাটা ও তালু কাটা রোগীদের সার্জারি ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় মা ও শিশু জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ গরিব রোগীদের জন্য এ ক্যাম্পের আয়োজন করে।

ওই ক্যাম্পিংয়ের আওতায় ভৈরবসহ কিশোরগঞ্জ, নরসিংদী ও হবিগঞ্জ জেলার ৩০ জন শিশু ও নারী-পুরুষের জন্মগত ঠোঁট কাটা ও তালু কাটা অস্ত্রোপচার করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্লাস্টিক সার্জারি বিভাগের সাবেক অধ্যাপক ডা. সৈয়দ শামসুদ্দিন আহম্মদ ও ডা. আশরাফুজ্জানের নেতৃত্বে ৭ সদস্যের একটি সার্জারি টিম ওই রোগীদের সফল অস্ত্রোপচার পরিচালনা করেন বলে জানিয়েছেন হাসপাতালটির চেয়ারম্যান ডা. বুলবুল আহমেদ।

এর আগে সকাল ৯টার দিকে হাসপাতাল চত্বরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ওই ক্যাম্পের উদ্বোধন করেন ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

Advertisement