Beta

সাভারে পোশাক শ্রমিকসহ তিনজনকে ধর্ষণের অভিযোগ

১২ অক্টোবর ২০১৯, ১২:০১

সাভারে পৃথক ঘটনায় এক পোশাক শ্রমিকসহ তিন নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ সব ঘটনায় জড়িত সন্দেহে তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গতকাল শুক্রবার রাতে গার্মেন্টসে চাকরির জন্য এক কিশোরী (১৭) মানিকগঞ্জ থেকে সাভারের আমিনবাজারের হিজলা গ্রামে ওয়াসিম নামের (২৯) এক যুবকের বাড়িতে যান। পরে ওই যুবক একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন।

এ ঘটনায় রাতেই ওই যুবককে প্রধান আসামি করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। পরে পুলিশ হিজলা গ্রামে অভিযান চালিয়ে ওয়াসিমকে আটক করে।

অন্যদিকে, সাভারের পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে গিয়ে এক কিশোরী (১৭) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় ওই কিশোরী তার ফুফা জসিমকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ জসিমকে আটক করেছে।

এ ছাড়া সাভারের ভাগলপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম আলিফ নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

ওই গার্মেন্টসকর্মী দাবি করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করেন মনিরুল। পরে গতকাল রাতে মনিরুলকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা করেন ওই নারী। পরে মনিরুলকে আটক করে পুলিশ।

ধর্ষণের শিকার ওই তিনজনকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, আসামিদের আজ আদালতে পাঠানো হবে।

Advertisement