Beta

জামালপুরে বাইক-ইজিবাইক সংঘর্ষ, শিশুসহ নিহত ২

১২ অক্টোবর ২০১৯, ০৮:১৮

জামালপুর প্রতিনিধি

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ছয়জন। গতকাল শুক্রবার রাতে উপজেলার মিলন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার গুনারীতলা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মৃত সুলতান আহাম্মেদের ছেলে রিয়াজ আহাম্মেদ (২২) ও একই ইউনিয়নের উত্তর জোড়খালী গ্রামের মহির উদ্দিনের মেয়ে সাদিয়া আক্তার মীম (২)।

আহত ব্যক্তিরা হলেন ইব্রাহীম (৪৮), আশা (২৫), লেমন সরকার (১৮), আলমগীর হোসেন (৫৫), সাব্বির (৬) ও শিফাত (১৮)।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গতকাল রাতে একটি ইজিবাইক উপজেলার বালিজুড়ি বাজার থেকে মিলন বাজার যাচ্ছিল। এ সময় মিলন বাজারের পশ্চিম পাশে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেলের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ইজিবাইকের যাত্রী শিশু সাদিয়া আক্তার মীম ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী রিয়াজ। হাসপাতালে নেওয়ার পথে তাঁরও মৃত্যু হয়। এ দুর্ঘটনায় ইজিবাইকের অপর ছয় যাত্রী গুরুতর আহত হয়েছেন।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেয়। তখন আহতদের উদ্ধার করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে চিকিৎসক তাঁদের অবস্থার অবনতি দেখে জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে রাতেই তাঁদের উন্নত চিতিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement