Beta

অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি মাশরাফির বাবা

১২ অক্টোবর ২০১৯, ০৮:০৬ | আপডেট: ১২ অক্টোবর ২০১৯, ০৮:১৬

ক্রীড়া প্রতিবেদক

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা। যার কারণে গতকাল শুক্রবার তাঁকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করানো হয়েছে।

মাশরাফির পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল দুপুরে হঠাৎ করে কাশি দিতে গিয়ে বুকে ব্যথা অনুভব করেন গোলাম মর্তুজা। এরপর তাঁকে দ্রুত নড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরবর্তী সময়ে নিয়ে যাওয়া হয় সিএমএইচে। আপাতত পরীক্ষা-নিরীক্ষা চলছে তাঁর। পরীক্ষা-নিরীক্ষা পর চিকিৎসার পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা এনটিভি অনলাইনকে বলেন, ‘বাবা আগের থেকে কিছুটা ভালো আছেন। তবে এখনও হাসপাতালেই আছেন।’

নড়াইল সদর হাসাপাতালের চিকিৎসক মশিউর রহমান বাবু এনটিভি অনলাইনকে বলেন, অতিরিক্ত দুচিন্তার কারণে উনার প্রেশার বেড়ে গিয়েছে। তাছাড়া উনার বুকে ব্যাথা আছে। এখান থেকে যশোরের সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে অবস্থার উন্নতি না হলে ঢাকায় নিয়ে যাওয়া হবে।

বাবার অসুস্থতার খবর ঢাকা থেকে শুনেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি। কাল রাতেই তাঁর নড়াইল রওনা হওয়ার কথা ছিল। কিন্তু বাবা গোলাম মর্তুজাকে যশোরে নিয়ে আসার ফলে মাশরাফি আর নড়াইল যাননি। আজ শনিবার আকাশ পথে সরাসরি সেখানেই যেতে পারেন টাইগার কাপ্তান। আপাতত মাশরাফির বাবার কাছে আছেন তাঁর ছোট ছেলে মোরসালিন বিন মুর্তজা, মামা নাহিদসহ পরিবারের অন্য সদস্যরা।

Advertisement