Beta

মিরপুরের বাসা থেকে স্বামী, স্ত্রী ও সন্তানের লাশ উদ্ধার

১০ অক্টোবর ২০১৯, ১৬:৫৯ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯, ২০:১৩

নিজস্ব সংবাদদাতা
রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি বাসা থেকে আজ বৃহস্পতিবার দুপুরে বায়েজীদ, তাঁর স্ত্রী অঞ্জনা ও তাঁদের একমাত্র ছেলে ফারহানের লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : সংগৃহীত

রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি বাসা থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মৃতদেহ উদ্ধার করেছে কাফরুল থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তিরা হলেন বায়েজীদ (৪৭), তাঁর স্ত্রী অঞ্জনা (৪০) ও তাঁদের একমাত্র ছেলে ফারহান (১৭)। সে মিরপুর কমার্স কলেজের একাদশ শ্রেণিতে পড়াশোনা করত।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, সংবাদ পেয়ে দুপুরের দিকে মিরপুর ১৩ নম্বর সেকশনের ৫ নম্বর রোডের একটি বাসা থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

এসআই জানান, প্রাথমিকভাবে জানা গেছে, বায়েজীদ তাঁর স্ত্রী ও সন্তানকে বিষজাতীয় পদার্থ খাইয়ে হত্যার পর নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তাঁদের রুম থেকে একটি চিরকুট পাওয়া গেছে। ঋণের কারণে এ ঘটনা ঘটেছে নাকি অন্য কোনো ঘটনা আছে, তা খতিয়ে দেখা হবে।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান এসআই জাহাঙ্গীর আলম।

Advertisement