Beta

বরগুনায় বাস খাদে পড়ে নারী ও শিশু নিহত

১০ অক্টোবর ২০১৯, ১৫:৩৬

আজ বৃহস্পতিবার বরগুনার বেতাগী উপজেলায় দুর্ঘটনাকবলিত বাস ঘিরে মানুষের ভিড়। ছবি : এনটিভি

বরগুনার বেতাগী উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন।

আজ বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে উপজেলার সোনার বাংলা এলাকার বরগুনা-বেতাগী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাসের চালক ও তাঁর সহকারী। তাঁদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে সাত্তার পরিবহনের একটি বাস বরগুনা থেকে বেতাগী যাচ্ছিল। এ সময় বাসটি সোনার বাংলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে পাশ কাটানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ চালান। এ সময় উদ্ধারকারীরা পানিতে ডুবে থাকা বাসের ভেতর থেকে অজ্ঞাত এক নারী ও শিশুর লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, খাদের পানিতে ডুবে থাকা বাসটি থেকে এখন পর্যন্ত শিশুসহ এক এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে উদ্ধারকাজ সম্পন্ন হয়েছে। বাসটি পুরোপুরি না তোলা পর্যন্ত বলা যাচ্ছে না যে আরো কোনো মরদেহ আছে কি না। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Advertisement