Beta

ভৈরবে আওয়ামী লীগ নেতা কাঞ্চন মিয়ার ইন্তেকাল

৩০ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৫

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও বিশিষ্ট জ্বালানি তেল ব্যবসায়ী মো. কাঞ্চন মিয়া। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও বিশিষ্ট জ্বালানি তেল ব্যবসায়ী মো. কাঞ্চন মিয়া (৫৪) আজ সোমবার সকালে জগন্নাথপুরের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে ভৈরবের রাজনৈতিক, ব্যবসায়িক ও সামাজিক পরিমণ্ডলে গভীর শোক নেমে এসেছে।

আজ জগন্নাথপুর নতুন ঈদগাহ মাঠে বাদ মাগরিব প্রথম এবং সন্ধ্যা ৭টার দিকে ভৈরব পৌর কবরস্থানে কাঞ্চন মিয়ার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিপুল নেতা-কর্মীসহ স্থানীয় লোকজন জানাজায় অংশ নেয়। পরে পৌর কবরস্থানে কাঞ্চন মিয়াকে দাফন করা হয়।

কাঞ্চন মিয়া ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ভৈরব বাজার লঞ্চটার্মিনাল এলাকায় একদল দুর্বৃত্তের নির্মম হামলার শিকার হয়ে গুরুতর আহত হন। পরে ঢাকার স্কয়ার হাসপাতালে তাঁর মস্তিস্কে জটিল অস্ত্রোপচার হলেও তিনি আর সুস্থ্ হয়ে ওঠেননি। দীর্ঘ দেড় বছরেরও বেশি সময় কোমায় থেকে আজ বেলা সাড়ে ১১টার দিকে তিনি ইন্তেকাল করেন।

সাংবাদিকবান্ধব কাঞ্চন মিয়া স্থানীয় সাপ্তাহিক নিরপেক্ষ অরুণিমা পত্রিকার সহযোগী সংগঠন অরুণিমা পরিবারের সহসভাপতি, ভৈরব প্রেসক্লাবের সহযোগী সদস্য, দৈনিক আমার দেশ পত্রিকার পাঠকদের সংগঠন পাঠকমেলার সভাপতি, এনটিভি দর্শক ফোরামের সহসভাপতি হিসেবে আহত হওয়ার আগ পর্যন্ত নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।

Advertisement