Beta

শীতলক্ষ্যা নদী রক্ষায় বিআইডব্লিউটিএর অভিযান

১৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৯

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর তীর দখল করে গড়ে ওঠা ১০টি জাহাজ নির্মাণকারী প্রতিষ্ঠান ও একটি শিল্প প্রতিষ্ঠান এবং ক্ষমতাসীন দলের এক নেতার প্রস্তাবিত স্টেডিয়ামের অংশবিশেষ আজ মঙ্গলবার উচ্ছেদ করে বিআইডব্লিউটিএ। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর তীর দখল করে গড়ে ওঠা ১০টি জাহাজ নির্মাণকারী প্রতিষ্ঠান ও একটি শিল্প প্রতিষ্ঠান এবং ক্ষমতাসীন দলের এক নেতার প্রস্তাবিত স্টেডিয়ামের অংশবিশেষ উচ্ছেদ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। 

বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে আজ মঙ্গলবার সকাল থেকে রূপগঞ্জের কায়েতপাড়া এলাকায় এই অভিযান চালানো হয়। বিআইডব্লিউটিএর দুটি এস্কেভেটর এই উচ্ছেদ কাজে অংশ নেয়।

নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক  মাসুদ কামাল বলেন, বেশ কিছুদিন আগে শীতলক্ষ্যা নদীর তীরে প্রায় এক একর জমি দখল করে সেখানে ক্ষমতাসীন দলের একজন রাজনৈতিক নেতার নামে প্রস্তাবিত স্টেডিয়াম গড়ে তোলা হয়। কিন্তু সেখানে স্টেডিয়াম নির্মাণ বা খেলার উপযোগী ব্যবস্থা না করে দখলকারী পাথরের ব্যবসা চালিয়ে আসছিল।

এ ঘটনায় বিআইডব্লিউটিএ জানায়, প্রস্তাবিত এই স্টেডিয়ামের জন্য কোনো অনুমোদন জেলা প্রশাসন বা উপজেলা প্রশাসন থেকে নেওয়া হয়নি।

Advertisement