Beta

শেরপুর সদর উপজেলা নির্বাচন: চেয়ারম্যান পদে ছয় প্রার্থী

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৮

পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুর সদর উপজেলার পরিষদের জন্য মনোনয়পত্র দাখিল করেছেন প্রার্থীরা। গতকাল বৃহস্পতিবার দিনভর প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের কার্যক্রম চলে।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার কাছে চকপাঠকস্থ নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম, বিএনপির মনোনীত প্রার্থী মো. শফিকুল ইসলাম মাসুদ, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ বায়েযীদ হাছান, স্বতন্ত্র প্রার্থী মো. মিনহাজ উদ্দিন মিনাল, জাতীয় পার্টির মো. ইলিয়াস উদ্দিন ও বাংলাদেশ তরীকত ফেডারেশনের মিজানুর রহমান।

ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র মো. জুলহাস উদ্দিন, মুহাম্মদ মনোয়ারুল ইসলাম, মোহাম্মদ মোছা মিঞা, মো. আল হেলাল ও মো. আশরাফুল আলম মিজান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র সাবিহা জামান, শামীম আরা বেগম।

মনোনয়ন বাছাই হবে ১৫ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। উপজেলায় ১৪০টি ভোটকেন্দ্রের বিপরীতে মোট ৩ লাখ ৬১ হাজার ২৮২জন ভোটার রয়েছেন।

Advertisement