Beta

পরীক্ষায় প্রক্সি দেওয়ায় ছয় যুবকের ২ বছর কারাদণ্ড

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৪

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় পরীক্ষায় প্রক্সি দেওয়ার অভিযোগে ছয় যুবককে দুই বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার কাজীপুর শহীদ এম মনসুর আলী সরকারি কলেজে স্নাতক তৃতীয় বর্ষের পরীক্ষায় প্রক্সি দেওয়ায় তাঁদের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

কাজীপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানিয়েছেন, গতকাল রাত ১০টার দিকে ওই ছয় যুবককে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

কারাদণ্ডাদেশ পাওয়া যুবকরা হলেন চৌহালী উপজেলার এনায়েতপুর গ্রামের মাসুদ রানা, একই গ্রামের আবদুল আওয়াল, উল্লাপাড়া উপজেলার তেলকুপি গ্রামের জাফি হোসেন, কাজীপুর উপজেলার গান্দাইল গ্রামের আবু হারাইয়া, বেড়িপোটল গ্রামের আবদুল আলীম ও সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের সোহেল রানা।

কাজীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক জাহিদ হাসান সিদ্দিকী জানান, গতকাল কাজীপুর শহীদ এম মনসুর আলী সরকারি কলেজে স্নাতক তৃতীয় বর্ষের পরীক্ষা চলছিল। পরীক্ষায় ভুয়া পরীক্ষার্থীরা অংশ নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে কলেজে অভিযান চালানো হয়। এ সময় ছয় যুবককে আটক করা হয়। পরে রাতে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয় তাঁদের।

Advertisement