Beta

জোরে বাসের ধাক্কা, তবু বেঁচে গেল শিশুটি! ভিডিও ভাইরাল

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:০৫

নিজস্ব প্রতিবেদক

বাবার কাঁধে সন্তান, সঙ্গে আরেকজন ব্যক্তি। রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন তাঁরা। হঠাৎ পেছন থেকে দ্রুতগতিতে একটি বাস এসে জোরে ধাক্কা দেয় তাঁদের। দেখে মনে হবে শিশুটি ও তার বাবা বাসের নিচে চাপা পড়েছে। অথচ শিশুটি আঘাত পায়নি একটুও! গুরুতর আহত হননি বাকি দুজনও।

গত বুধবার সকাল ৯টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বেড়িবাঁধের আজিম টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘটনাস্থলেই ছিল সিসিটিভি ক্যামেরা। দুর্ঘটনার পুরো দৃশ্য ওই ক্যামেরাতেই ধরা পড়ে। ভিডিওতে দেখা যায়, বাসের উল্টো দিক থেকে আসছিল একটি ট্রাক। ওই ট্রাককে সাইড দিতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে শিশুসহ তিনজন পথচারীকে ধাক্কা দেয় বাসটি।

এ বিষয়ে আদাবর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম হোসেন এনটিভি অনলাইনকে বলেন, ‘বাসটি এত জোরে ধাক্কা দিল, কিন্তু কারোই কিছু হলো না। সব আল্লাহর হুকুম। এ ঘটনা ঘটার পর স্থানীয়রা তাঁদের হাসপাতালে নিয়ে যান। ইমার্জেন্সিতে প্রাথমিক চিকিৎসা নিয়ে তাঁরা বাড়ি ফিরে যান। তবে আমরা হাসপাতালে গিয়ে তাঁদের পাইনি। শিশু কাঁধে থাকা লোকটির হাত হালকা কেটে গেছে। শিশুটির কিছুই হয়নি। অপরজনও হালকা আঘাত পেয়েছেন ছিটকে গিয়ে। আহত দুজনের নাম সুজন ও মুক্তার।’

সেলিম হোসেন আরো বলেন, ‘এ ঘটনায় ভিকটিম মামলাও করতে রাজি হননি এবং তাঁরা থানায় এসে একটি আপসনামাও দিয়ে গেছেন। বাস কর্তৃপক্ষ তাঁদের চিকিৎসার টাকা দিয়েছেন বলে শুনেছি। যদিও বাস এখনো থানায় আটক রাখা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে বাসচালক ও তাঁর সহকারীকে আমরা পাইনি।’

Advertisement