Beta

দুই পুলিশ কর্মকর্তাকে কোপালেন সাবেক ছাত্রলীগ নেতা

১২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:১৩ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:১৬

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহান আহমেদ মুছার হামলায় আহত এসআই ফখরুজ্জামান। ছবি : এনটিভি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহান আহমেদ মুছা। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে নবীগঞ্জ শহরের সালামতপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত হয়েছেন নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ও  উপপরিদর্শক (এসআই) ফখরুজ্জামান। উত্তম কুমারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফখরুজ্জামানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সম্প্রতি নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহান আহমদ মুছাকে একটি বাড়ি দখলের ঘটনায় পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনায় মুছা দীর্ঘদিন কারাগারে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরে আসেন। কিন্তু পুলিশের ওপর চরম ক্ষোভ ছিল মুছার। তিনি পুলিশের ওপর প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠেন। এমতাবস্থায় রাত ৮টার দিকে আউশকান্দি-নবীগঞ্জ-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সালামতপুর নামক স্থানে সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে সড়কে অবস্থান করছে এমন খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় অতর্কিতভাবে মুছা তাঁর দলবল নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। হামলায় রামদার কোপে নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার দাশ ও  এসআই ফখরুজ্জামান আহত হন। পরে তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উত্তম কুমারকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, মুছা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Advertisement