Beta

খালেদা জিয়ার জন্য জনগণ রাজপথে নামবে না : হানিফ

১২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫০

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনীর মিজান ময়দানে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক যৌথ সম্মেলনে বক্তব্য দেন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, দুর্নীতির দায়ে আদালতে দণ্ডিত খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করে লাভ নেই। খালেদা জিয়ার জন্য জনগণ রাজপথে নামবে না। আইনি প্রক্রিয়ায় মুক্তির চেষ্টা করতে হবে। না হয় দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনীর মিজান ময়দানে সদর ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক যৌথ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব-উল-আলম হানিফ এ কথা বলেন।

হানিফ বলেন, মিথ্যাচারে বিএনপির তুলনা নেই। তাদের জন্ম অবৈধ। জিয়া বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত। বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের নায়ক ছিলেন তিনি। বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছিলেন তিনি। তাঁর স্ত্রী খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনিদের পার্লামেন্টে এনেছিলেন। আর তারেক বঙ্গবন্ধুর খুনি খায়রুজ্জামানের স্ত্রীকে রংপুরে মনোনয়ন দিয়েছেন।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিমউল্লার সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান বক্তা ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী ও অ্যাডভোকেট আকরামুজ্জামান।

সম্মেলন শেষে প্রধান অতিথি মাহবুব-উল-আলম হানিফ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে করিম উল্লাহ, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে আইনুল কবির শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিয়াজী স্বপনের নাম ঘোষণা করেন।

Advertisement