Beta

ব্রাহ্মণবাড়িয়ায় কলেজছাত্রীকে হত্যার পর ঝুলিয়ে রাখার অভিযোগ

১১ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৭

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে কলেজছাত্রী শরীফা বেগমের মরদেহ। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ায় শরীফা বেগম (২৪) নামের এক কলেজছাত্রীকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাতে শহরের কলেজপাড়া থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শরীফা জেলার নবীনগর উপজেলার বিদ্যাকূট গ্রামের মজিবুর রহমানের মেয়ে। চলতি বছর ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ থেকে স্নাতক (সম্মান) শেষ বর্ষের পরীক্ষায় অংশ নেন।

পরিবারের সদস্যরা অভিযোগ করেছের, শরীফা ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজে পড়াশুনা করতেন। কিন্তু বেশিরভাগ সময় ব্রাহ্মণবাড়িয়া শহরের পৌর এলাকার কলেজপাড়ার ডিসেন্ট হাউজের নিচতলায় মেসে থাকতেন। তাঁদের গ্রামের বখাটে হোসাইন দীর্ঘদিন ধরে শরীফাকে বিয়ে করার জন্য চাপ দিচ্ছিল। কিন্তু শরীফা রাজি ছিলেন না।

নিহত শরীফার বোন সোনিয়া বেগম বলেন, বখাটে হোসাইন আমার বোন শরীফাকে বিয়ে করবেই। আর তা না হলে মেরে ফেলবে বলে হুমকি দিচ্ছিল। আজ মঙ্গলবার বিকেলে অজ্ঞাত একটি নম্বর থেকে আমার ফোনে জানানো হয়, তোর বোন ফাঁসিতে ঝুলে রয়েছে। খবর নে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি, পুলিশ তাঁর মরদেহ নামাচ্ছে। এ সময় শরীফা পা ঘরের মেঝেতে লাগানো অবস্থায় ছিল।

সদর থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, নিহত ওই মেয়ের ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি। রুমে সিগারেটের অবশিষ্টাংশ পাওয়া গেছে। লাশের পা মেঝেতে লাগানো ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Advertisement