Beta

নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৭

নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধে রুহুল আমিন নামের এক ব্যবসায়ীকে আজ বুধবার কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধ নিয়ে রুহুল আমিন নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে জবা টেক্সটাইল মিল সংলগ্ন এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। পেশায় রং ব্যবসায়ী নিহত রুহুল আমিন সংগীতা এলাকার বিল্লাল মিয়ার ছেলে।

নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সংগীতা এলাকায় ডিস ব্যবসা করেন স্থানীয় সারোয়ার হোসেনের ছেলে তানজিল। কিছুদিন আগে রুহুল তাঁর নিজ এলাকায় ডিস ব্যবসা করতে চেয়েছেন। তানজিলের অংশীদার হতে চেয়েছিলেন তিনি। রুহুলকে চার শতাধিক ডিস লাইন দেওয়ার কথাও জানিয়েছিলেন তানজিল। কিন্তু রুহুল আরো বেশি চান। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এর জের ধরে আজ বেলা ১১টার দিকে রুহুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে তানজিল, তাঁর দলের হৃদয়, ছোটন ও মনির। পরে জবা টেক্সটাইল মিল সংলগ্ন একটি মাঠে নিয়ে কোনো কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে রুহুলকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাঁর আত্মচিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে তারা পালিয়ে যায়। রুহুলকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যায় এলাকার লোকজন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ হত্যার ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন জানান, নিহত রুহুল ডিস ব্যবসায় তানজিলের অংশীদার হতে চেয়েছিলেন। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এরই জেরে তাঁকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Advertisement