Beta

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুজন নিহত

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৮

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী লেগুনাকে একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দিলে দুজন নিহত হন। এ সময় আহত হন আরো সাতজন।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার জামালের দোকান এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মিরসরাই সদর ইউনিয়নের মান্দারবাড়িয়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. আলাউদ্দিন (৬০) ও একই গ্রামের দৌলত ভূইয়া বাড়ির ডিপটি হোসেনের ছেলে মোশাররফ হোসেন মিলন (৩০)। মিলন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিবিষয়ক সম্পাদক ছিলেন।

আহত ব্যক্তিদের মধ্যে রয়েছেন মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকার শ্যামল শর্মা, উত্তর তালবাড়িয়া এলাকার অজিত দাশ, মধ্যম তালবাড়িয়া এলাকার রণজিত ভৌমিক, মঘাদিয়া ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার সত্যজিৎ দাশ, পঙ্কজ নাথ ও ওচমানপুর ইউনিয়নের সাহেবপুর গ্রামের বাসিন্দা জীবন।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স জানিয়েছে, গতকাল রাত ১০টার দিকে জামালের দোকান এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাস্তার পাশে যাত্রী তোলার জন্য দাঁড়িয়েছিল যাত্রীবাহী একটি লেগুনা। এ সময় ওই লেগুনাকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মো. আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকেও মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত এলাকা থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি।

Advertisement