Beta

ভৈরবে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

০৫ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৩০

কিশোরগঞ্জের ভৈরবে বাসের চাপায় নিহত পুলিশ কনস্টেবল ইব্রাহিম মিয়া। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেলে শহরের লক্ষ্মীপুর জান্নাত রেস্টুরেন্টের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের সদস্যের নাম ইব্রাহিম মিয়া। তিনি নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল গ্রামের মানু মিয়ার ছেলে। দুই বছর আগে পুলিশ সদস্য হিসেবে যোগ দেওয়া ইব্রাহিম ছিলেন অবিবাহিত।

পুলিশ জানায়, কনস্টেবল ইব্রাহিম রেলওয়ে সেতু নিরাপত্তায় নিয়োজিত ছিলেন। আজ বৃহস্পতিবার বিকেলে সেতু নিরাপত্তা ফাঁড়ি থেকে মোটরসাইকেলের জ্বালানি তেল আনতে যান ওই এলাকার মিন্টু মিয়া পাম্পে। তেল নিয়ে ফেরার পথে পাম্প সংলগ্ন জান্নাত রেস্টুরেন্টের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্যা সুপার নামের একটি যাত্রীবাহী বাস ইব্রাহিমকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা ইব্রাহিমকে উদ্ধার করে নিকটস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথে নরসিংদীর ভেলানগর অতিক্রম করার পরপর তিনি মারা যান।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় বাসচালক পালিয়ে গেলেও বাসটিকে আটক করা হয়েছে। চালককে গ্রেপ্তারে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

Advertisement