Beta

‘মার্সেল প্রেজেন্টস হা-শো’ সিজন ৫ : চট্টগ্রামের পর খুলনায় অডিশন

০৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৩ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:১১

‘মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন ৫’-এর অডিশন আজ বুধবার সকালে খুলনার শিল্পকলা একাডেমির হল রুমে অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

এনটিভিতে চার বছর ধারাবাহিক সাফল্যের পর আবারও শুরু হচ্ছে ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’ সিজন ৫। অন্য বারের মতো এবার ঢাকাসহ ছয়টি বিভাগীয় শহরে হা-শো সিজন ৫-এর অডিশন অনুষ্ঠিত হবে।

গত ১ সেপ্টেম্বর চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউটে এবারের প্রতিযোগিতার প্রথম অডিশন পর্ব অনুষ্ঠিত হয়। চট্টগ্রামের পর আজ বুধবার সকালে খুলনা শিল্পকলা একাডেমির হল রুমে অডিশন পর্ব অনুষ্ঠিত হয়। বিকেল পর্যন্ত চলে অডিশন।

কৌতুক পরিবেশন করতে আগ্রহী  সব বয়সের বিপুল নারী-পুরুষ লাইনে দাঁড়িয়ে রেজিস্ট্রেশন করে। পরে তারা অডিশন পর্বে অংশগ্রহণ করে। কৌতুক পরিবেশনার পাশাপাশি গানও গায় তারা। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা তুষার খান, অভিনেতা প্রাণ রায় ও সাইফুর রহমান।

তুষার খান বলেন, ‘আমরা খুলনায় অডিশন নিয়েছি। ভালো সাড়া পেয়েছি।’

ওয়ালটন গ্রুপের অতিরিক্ত পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘লোক হাসানো সব থেকে কঠিন কাজ। আর কঠিন কাজের পৃষ্ঠপোষকতা করতে পেরে আমরা আনন্দিত।’

আগামী ৬ সেপ্টেম্বর বরিশাল শিল্পকলা একাডেমি, ১১ সেপ্টেম্বর রংপুর শিল্পকলা একাডেমি, ১৩ সেপ্টেম্বর রাজশাহী শিল্পকলা একাডেমি ও ১৬ সেপ্টেম্বর ঢাকা শিল্পকলা একাডেমিতে অডিশন অনুষ্ঠিত হবে। প্রয়োজনে ঢাকা জোনের অডিশনের সময় ‍বৃদ্ধি করা হতে পারে। এখান থেকে বিচারকদের বিচারে উঠে আসবে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল প্রেজেন্স হা-শো’র মূল অনুষ্ঠান।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনি। সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার রাত ৯টা ১০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে এটি।

সারা দেশে অডিশন পর্বে ইয়েস কার্ডপ্রাপ্ত ৪০ জনকে নিয়ে ঢাকায় চূড়ান্ত পূর্ব অনুষ্ঠিত হবে। এবারের চ্যাম্পিয়ন তিন লাখ টাকা এবং একটি মার্সেল এয়ার কন্ডিশন, প্রথম রানার আপ দেড় লাখ টাকাসহ একটি মার্সেল এলইডি টিভি এবং তৃতীয় রানার আপ ৫০ হাজার ও একটি মার্সেল এলইডি টিভি পাবেন।

Advertisement