Beta

ফরিদপুরে বজ্রপাতে তিনজনের মৃত্যু

২২ আগস্ট ২০১৯, ১৭:৩৫

ফরিদপুরের সালথা ও নগরকান্দা উপজেলার তিনটি পৃথকস্থানে বজ্রপাতে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সালথা উপজেরার কাটদি স্বজনকান্দা গ্রামের ইদ্রিস মোল্যার স্ত্রী হাসি বেগম (৫৩) ও বাতা গ্রামের ইসমাইল মোল্যার ছেলে সৌদি প্রবাসী বিল্লাল মোল্যা (৪৭) ও নগরকান্দা উপজেলার বিলনালিয়া গ্রামের ইমরান ব্যাপারী (২২)।

সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান মোল্যা জানান, দুপুরে বৃষ্টির সময় হাসি বেগম রান্না করছিলেন। এ সময় রান্নাঘরের উপর বজ্রপাত হলে তিনি আহত হন।

অন্যদিকে বিল্লাল মোল্যা সৌদি থেকে ঈদের আগে দেশে আসেন। বৃহস্পতিবার দুপুরে বৃষ্টির সময় ছেলেকে সঙ্গে নিয়ে পাটক্ষেতে কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে তিনি মারাত্মক আহত হন। তাঁর ছেলে সুস্থ আছে।

পরিবারের লোকজন ও স্থানীয়রা আহত হাসি ও বিল্লালকে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

এ ছাড়া একই সময় নগরকান্দা উপজেলার বিলনালিয়া গ্রামের ইমরান ব্যাপারী বাড়ির পাশের একটি ডোবায় পাট ধোয়ার কাজ করছিলেন। এ সময় তাঁর উপর বজ্রপাত হলে তিনি মারা যান।

Advertisement