Beta

সড়ক দুর্ঘটনায় ৩ ক্রিকেটার আহত

২২ আগস্ট ২০১৯, ১৫:০০

ক্রীড়া প্রতিবেদক

শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে দুর্দান্ত জয়ে সিরিজে সমতা নিয়ে বিকেএসপি থেকে ঢাকায় ফিরছিলেন বাংলাদেশ ইমার্জিং স্কোয়াডের কয়েকজন। কিন্তু মাঝপথে থেমে যায় তাঁদের জয়ের আনন্দ। গতকাল বুধবার সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হয় ইমার্জিং দলের সাতজনকে বহনকারী গাড়িটি। তাতে আহত হয়েছেন তিন ক্রিকেটার। তাঁরা হলেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান, পেসার মানিক খান ও মেহেদী হাসান রানা।

আহত তিনজনের মধ্যে সবচেয়ে বেশি আঘাত লেগেছে ব্যাটসম্যান জাকিরের। মাথায় আঘাত পেয়েছেন তিনি। বাকি দুজনের মধ্যে পায়ে আঘাত পেয়েছেন মানিক এবং বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে।

মাথায় আঘাত পাওয়া জাকির হাসান এনটিভি অনলাইনকে বলেন, ‘আল্লাহর রহমতে এখন ভালো আছি। আপাতত চিকিৎসকের পর্যবেক্ষণে আছি।’

জাকির হাসানদের বহনকারী বাস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর তাঁদের নেওয়া হয় বিসিবিতে। আজ বৃহস্পতিবার সকালে আহত ক্রিকেটারকে চিকিৎসা দেওয়া হয়। সব পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক বলেন, ‘তাঁদের নিয়ে আপাতত ভয় নেই। এখন শঙ্কামুক্ত। আশা করছি, কয়েক দিনের মধ্যে ঠিক হয়ে যাবে।’

শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে বিকেএসপিতে খেলছে বাংলাদেশ ইমাজিং দল। অবশ্য আহত তিনজন মূল স্কোয়াডে ছিলেন না। স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গে রাখা হয় তাঁদের। ম্যাচ শেষে মূল স্কোয়াডের ক্রিকেটাররা ফেরেন একটি বাসে। আর বাকি কয়েকজনকে অন্য একটি গাড়িতে করে ঢাকায় পাঠানো হয়।

Advertisement