Beta

ঠাকুরগাঁওয়ে কোচ-মিনিবাস সংঘর্ষে নিহত ৪, আহত ৩০

২২ আগস্ট ২০১৯, ১৩:০৯ | আপডেট: ২২ আগস্ট ২০১৯, ১৭:১০

অনলাইন ডেস্ক
ঠাকুরগাঁও সদর উপজেলায় নৈশকোচ ও মিনিবাসের সংঘর্ষে নিহতের ঘটনায় এলাকায় মানুষের ভিড়। ছবি : এনটিভি

ঠাকুরগাঁও সদর উপজেলায় নৈশকোচ ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩০ জন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার সালন্দর ইউনিয়নের ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন টুমনিবাস রাজু এন্টাপ্রাইজের চালক বাবুল (২০), গাড়ির যাত্রী পঞ্চগড় জলোর চকলাই হাট এলাকার ব্যাংক কর্মকর্তা কামরুজ্জামান বাবু (৪২), ঠাকুরগাঁও নারগুন এলাকার আবুল কালাম আজাদ (৩৫) ও শহরের আশ্রমপাড়ার বাসিন্দা মজিবর রহমান।

এ ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে ২৯ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। সাতজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতদের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া পঞ্চগড়গামী একটি নৈশকোচের সঙ্গে দিনাজপুরগামী মিনিবাসের সংঘর্ষ হয়। এতে মিনিবাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুইজন, হাসপাতালে নেওয়ার পর একজন ও পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান।

পুলিশের ধারণা, গাড়ি দুটির গতি অনেক বেশি ছিল। একটি গাড়ি অন্য গাড়িকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছেও বলেও মনে করছেন তাঁরা।

Advertisement