Beta

শিশুটির গলা কাটল চাচা ও চাচাতো ভাইয়েরা!

১৭ আগস্ট ২০১৯, ১৯:২৫

মা-বাবা ঘরে ফিরে দেখলেন দুই বছরের শিশুর গলাকাটা লাশ। অভিযোগ ওঠেছে, জমি নিয়ে বিরোধের জের ধরে শিশুর চাচা ও চাচাতো ভাইয়েরা শিশুটিকে গলা কেটে হত্যা করেছেন।

আজ শনিবার সকালে কিশোরগঞ্জের অষ্টগ্রামে কলমা ইউনিয়নের ডালারকান্দি গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম ওয়াসিম। সে ওই গ্রামের আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে।

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ওয়াসিমের চাচা আবদুর রাজ্জাক (৬৫) ও তার চার ছেলেকে আটক করেছে পুলিশ।

আটক অন্যরা হলেন, আলকাছ মিয়া (৩০), সাইফুল (২৫), কাউস (২৩) ও সুজন (২০)। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডালারকান্দি গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার সঙ্গে একই বাড়ির আপন চাচাতো ভাই আব্দুর রাজ্জাকের জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে সকালে শিশুটিকে ঘরে একা পেয়ে আব্দুর রাজ্জাক ও তার ছেলেরা ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন। কিছুক্ষণ পর মা-বাবা ঘরে ফিরে শিশু সন্তানের গলা কাটা লাশ দেখতে পান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুর রাজ্জাক ও তার চার ছেলেকে আটক করে। আটকদের দেওয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. শরীফুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধে মর্মান্তিক এ ঘটনা ঘটে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Advertisement