Beta

বাড়ির পাশে খেলতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

১৬ আগস্ট ২০১৯, ১৮:১০

খুলনা মহানগরীতে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। আজ শুক্রবার  সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক। শিশু‌টির শরীর থেকে অতিরিক্ত ‌রক্তক্ষরণ হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হ‌চ্ছে।

শিশুটির পরিবার জানিয়েছে, সকালে শিশুটি অন্য শিশুদের সঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয়। এ সময় এক যুবক ফুসলিয়ে তাকে পাশের একটি নির্জন বাড়ির সিঁড়ির নিচে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। শিশুটি তার পরিবারকে জানিয়েছে, সে ধর্ষককে চেনে না, তবে দেখলে চিনবে।

শিশুটির মা বলেন, আমাদের বাসার পাশেই আমার খালাতো বোনের বিয়ের অনুষ্ঠান আজ। সকালে মেয়েকে ১৫-২০ মিনিট পাওয়া না যাওয়ায় খোঁজাখুঁজি শুরু হয়। আমাদের বাড়ির এক বাড়ি পরে দোতলা বাড়ির সিঁড়ির নিচে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

খুলনা মহানগর পুলিশের (কেএমপি) উপকমিশনার (দক্ষিণ) এহসান শাহ বলেন, শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করতে পুলিশের বিশেষ টিম অভিযান চালাচ্ছে।

Advertisement