Beta

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

বঙ্গবন্ধুর খুনিরা যেখানেই থাকুক, ফিরিয়ে এনে রায় কার্যকর হবে

১৬ আগস্ট ২০১৯, ১৬:৪৩

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন। ছবি : এনটিভি

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনার জন্য আইনি ও কূটনৈতিক লড়াই চলছে। তারা যে যেখানেই থাকুক, সেখান থেকে ফিরিয়ে এনে তাদের রায় কার্যকর করা হবে।

আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর হত্যাকারীরা কে কোথায়, আমরা জানি। চারজনের ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। এর মধ্যে আমেরিকায় যে আছে, তাকে আমরা ফিরিয়ে আনব।’ দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে, তাদের মূলোৎপাটন করা হবে বলেও তিনি জানান।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূইয়া জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক চেয়ারম্যান নূরুল হক ভূইয়াসহ দলীয় নেতাকর্মীরা।

পরে ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Advertisement