Beta

হবিগঞ্জে বরযাত্রীবাহী দুটি গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৩০

১৫ আগস্ট ২০১৯, ২২:৪৪

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আহত ব্যক্তিরা। ছবি : এনটিভি

হবিগঞ্জ শহরের পোদ্দার বাড়ি এলাকার এম হাই পেট্রল পাম্পে বর ও বরযাত্রীবাহী দুটি গাড়ির গ্যাস সিলিন্ডারের বিস্ফোরিত হয়েছে। এতে বর ও শিশুসহ ৩০ জন আহত হয়েছে। তবে বিয়ের লগ্ন পেরিয়ে যাওয়ার আগেই বর আহত অবস্থায় বিয়ের আসরে পৌঁছান। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত দুলাল পাল জানান, হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের কাটাখালী গ্রামের প্রণব চন্দ্র রায়ের সঙ্গে আজমিরীগঞ্জ উপজেলার রাজিবপুর গ্রামের নিখিল চন্দ্র রায়ের মেয়ে মালতী চন্দ্র রায়ের আজ বিয়ের দিন ঠিক হয়। সন্ধ্যায় পাঁচটি নাভানা মাইক্রোবাস নিয়ে বর ও বরযাত্রীরা আজমিরীগঞ্জের উদ্দেশে রওনা দেন। পথে দুটি গাড়ির গ্যাস শেষ হয়ে যায়। এ পরিস্থিতিতে ওই গাড়ি দুটি গ্যাস নিতে পাম্পে যায়। গ্যাস নেওয়ার সময় তাদের সঙ্গে থাকা হারিকেনের প্রদীপ থেকে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে ৩০ জন কমবেশি আহত হয়।

আহত অবস্থায় গীতা রানী দাস, সুবর্ণা দাস, দুলাল পাল, বিপুল পাল, হৃদয় দাস, বাসন্তী রাণী দাস, স্বর্ণা রাণী দাস, সাগর দাস, কল্পনা রানী দাস, গাড়িচালক লিটন ও হাবিবকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

আহত বর প্রণবের শেরওয়ানি আগুনে পুড়ে গেলেও সামান্য চিকিৎসা নিয়ে বিয়ের লগ্ন পেরিয়ে যাওয়ার আগেই গাড়ির বহর নিয়ে পুনরায় রওনা হন। তবে বরযাত্রীদের অভিযোগ, যদি গ্যাস নেওয়ার সময় তাদের নামিয়ে দেওয়া হতো তাহলে দুর্ঘটনায় আহত হওয়া থেকে তাঁরা রক্ষা পেতেন।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা ডা. মেহেদি হাসান জানান, আহত সবাই আশঙ্কামুক্ত।

Advertisement