Beta

সিরাজগঞ্জে চারটি বাসের সংঘর্ষে দুজন নিহত

১৫ আগস্ট ২০১৯, ১৬:৫৭

শরীফ আহমদ ইন্না, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে আজ বৃহস্পতিবার দুপুরে চারটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে চারটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কোনাবাড়ীতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে এই সংঘর্ষ বাধে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যারহাউস ইন্সপেক্টর (ডব্লিউএইচআই) হা মীম জানান, দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস উত্তরাঞ্চলের দিকে যাচ্ছিল। বাসটি কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ফাইভ স্টার পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এ সময় ফাইভ স্টার বাসের পেছনে থাকা এনা পরিবহন ও ডিপজল পরিবহনের আরো দুটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় এক নারীসহ দুজন নিহত ও অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, চারটি বাসের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দুজন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement