Beta

কটিয়াদীতে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত

১৫ আগস্ট ২০১৯, ১৬:৪৯ | আপডেট: ১৫ আগস্ট ২০১৯, ১৬:৫২

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় আজ বৃহস্পতিবার মালবাহী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় মালবাহী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন গুরুতর আহত হয়েছেন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে কটিয়াদীর আচমিতা ইউনিয়ন পরিষদের (ইউপি) সামনে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা নাসির উদ্দিন মজুমদার জানান, যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাটি করিমগঞ্জের চামড়াবন্দর থেকে ভৈরবে যাচ্ছিল। কটিয়াদীর আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

সংঘর্ষে চালকসহ সিএনজিচালিত অটোরিকশার সব যাত্রী গুরুতর আহত হন। অটোরিকশার চালকসহ দুই যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

নিহত তিনজনের মধ্যে অটোরিকশার চালক জাহিদুল ইসলাম (৩০) করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের বাসিন্দা। অন্যরা হলেন তোফাজ্জল হোসেন (২২) ও ওমর ফারুক (২২)। তাঁদের বাড়ি ইটনা উপজেলার জয়সিদ্দি গ্রামে বলে জানা গেছে।

অন্যদিকে আহত চারজন হচ্ছেন আবদুল কাদির (৩০), পরিমল (২২), গিয়াস উদ্দিন (৪৫) ও সিরাজ উল্লাহ (৫০)। তাঁরাও জয়সিদ্দি গ্রামের বাসিন্দা।

Advertisement