Beta

যশোরে আনসার সদস্যের ‘আত্মহত্যা’

১৫ আগস্ট ২০১৯, ১৫:২১

যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে দায়িত্বরত আনসার সদস্য মকদুম আলী (৫১) নিজ অস্ত্র দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ শেষ করে ক্যাম্পের ভেতরে তিনি আত্মহত্যা করেন।

মৃত মকদুম আলী টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বিলঅমুলা গ্রামের বাসিন্দা। দেড় মাস আগে তিনি বসুন্দিয়া ক্যাম্পে যোগ দেন।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সমীর সরকার জানান, মকদুম আলী দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ নিয়ে অশান্তিতে ছিলেন। প্রায়ই ফোনে তিনি পরিবারের সদস্যদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় করতেন। বুধবার রাতে ক্যাম্পের পাশে মসজিদে গিয়েও তিনি ফোনে পরিবারের সদস্যদের সঙ্গে বাগবিতণ্ডা করেন। আজ ভোরে ফজরের নামাজ শেষে ক্যাম্পে ফিরে নিজের অস্ত্র দিয়ে মুখের নিচে (থুতনি) ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন।

খবর পেয়ে পুলিশ সুপার মঈনুল হক অন্য পুলিশ কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থলে যান। যশোর আনসার ব্যাটালিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ কর্মকর্তা সমীর সরকার বলেন, নিহতের পরিবারের সদস্যদের মৃত্যুর খবর জানানো হয়েছে। লাশ মর্গে আছে। ময়নাতদন্ত শেষে তা পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

সমীর সরকার বলেন, ক্যাম্পে দায়িত্বরত আনসার সদস্যদের চার ঘণ্টা পরপর দুই ঘণ্টা করে দায়িত্ব পালন করতে হয়। এ কারণে অস্ত্র তাদের বিছানার পাশেই থাকে। সেই অস্ত্র দিয়েই মকদুম আলী আত্মহত্যা করেন।

Advertisement