Beta

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত

১৪ আগস্ট ২০১৯, ০৮:২৮ | আপডেট: ১৪ আগস্ট ২০১৯, ০৯:২২

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার উপজেলার মাঝিগাতী ও ফুকরা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ব্যক্তির মধ্যে একজন হলেন কাশিয়ানী উপজেলার সাহেবের চর গ্রামের মৃত মোসলেমের স্ত্রী কুলসুম বেগম (৭২)। তিনি রাজধানীতে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। ঈদ উপলক্ষে গোপালগঞ্জে নিজ গ্রামের বাড়িতে এসেছিলেন তিনি। নিহত অপর ব্যক্তির (৩২) নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, গতকাল বিকেলে মাঝিগাতী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে রাস্তা পারপারের সময় টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাসের চাপায় আহত হন কুলসুম বেগম। পরে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কাশিয়ানী উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। লাশটি গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি আতাউর রহমান।

অন্যদিকে গতকাল রাত পৌনে ৮টার দিকে ফুকরা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে রাস্তা পারাপারের সময় বাসচাপায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর নাম-পরিচয় জানা যায়নি।

Advertisement