Beta

কাপাসিয়ায় বাল্যবিবাহ বিয়ে পড়ানোয় কাজীর বিরুদ্ধে মামলা

০২ আগস্ট ২০১৯, ২৩:৫৮

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বাল্যবিবাহ পড়ানোর অভিযোগে কাজীর বিরুদ্ধে মামলা হয়েছে। ওই মামলায় আরো পাঁচজনকে আসামি  করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত কাজীর নাম আবুল মুন্সী (৫০)। তাঁর বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলার চাওবন এলাকায়। কাজীর সহযোগী একই এলাকার সুজন সরকারকে এ মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম মামলার বিবরণ উল্লেখ করে জানান, কাপাসিয়ার দরদরিয়া এলাকার মিলনের দোকানের পাশ থেকে গত বুধবার স্থানীয় হাইলজোর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) কয়েকজন যুবক অপহরণ করে। পরে ওই ছাত্রীর বয়স বাড়িয়ে অভিযুক্ত কাজী আবুল মুন্সীকে দিয়ে বিয়ে পড়ানো হয়। এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে স্কুলছাত্রীর বাবা কাজী আবুল মুন্সীসহ পাঁচজনের বিরুদ্ধে কাপাসিয়া থানায় একটি অভিযোগ দেন।

পুলিশ গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত সুজন সরকারকে (২০) গ্রেপ্তার ও অপহৃত ছাত্রীকে উদ্ধার করে। গ্রেপ্তার হওয়া সুজন সরকারের বাড়ি শ্রীপুর উপজেলার চাওবন এলাকায়। তবে ঘটনার পর থেকে কাজীসহ অন্যরা পলাতক রয়েছেন।

Advertisement