Beta

বিএনপি গুজবের রাজনীতি করে না : মির্জা ফখরুল

২৮ জুলাই ২০১৯, ১৮:০১ | আপডেট: ২৮ জুলাই ২০১৯, ২১:৩৪

লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ রোববার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি : এনটিভি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি কখনো গুজব দিয়ে রাজনীতি করে না। বিএনপি সব সময় সত্য ও নিষ্ঠার সঙ্গে রাজনীতি করে।

বিএনপির অফিস গুজবের কেন্দ্রবিন্দু- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে মির্জা ফখরুল এই কথা বলেন। তিনি বলেন, ডেঙ্গু যেভাবে ছড়িয়ে গেছে তা সরকারের চূড়ান্ত অবহেলা ও দায়িত্বহীনতার পরিচয়।

আজ রোববার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশে ডেঙ্গু যেভাবে ছড়িয়ে পড়েছে এটা এখন মারাত্মক সমস্যা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আওয়ামী লীগ ও তার দল এটাকে খাটো করে দেখছে। যার কারণে মশা নিধনে কোনো ফল আমরা দেখতে পাইনি। তারা বলছেন, ওষুধ কাজ করছে না। আমরা মনে করি এটা অবহেলা। সিটি করপোরেশন ও সরকারের দায়িত্ব ছিল এটা ধ্বংস করা এবং যারা আক্রান্ত হয়েছে তাদের পাশে দাঁড়ানো। সুতরাং এটা কোনো গুজবের ব্যাপার নয়।

‘গণপিটুনিতে হত্যা হয়, বিনা ভোটে নির্বাচিত সরকার যখন বিনা বিচারে মানুষ হত্যা করে, যেখানে আইনের শাসন নেই, জবাবদিহিতা নেই, সেখানে এসব ঘটনা ঘটবে এটাই স্বাভাবিক’ যোগ করেন বিএনপি মহাসচিব।

খালেদা জিয়ার জীবন বিপন্ন হচ্ছে উল্লেখ করে তাঁকে অবিলম্বে মুক্তি দিয়ে সুবিধাজনক স্থানে চিকিৎসা দেওয়ার জোর দাবি জানান মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা।

এর আগে নিজ বাসভবনে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন বিএনপির মহাসচিব।

Advertisement