Beta

খালি বাড়িতে শিক্ষিকাকে হত্যা, লাশ পুকুরে

২৪ জুলাই ২০১৯, ১০:১৯

নাটোরের গুরুদাসপুর উপজেলায় গতকাল মঙ্গলবার রাতে দুর্বৃত্তের হাতে নিহত হন লতিফা হেলেন মঞ্জু নামের এক স্কুলশিক্ষিকা। ছবি : এনটিভি

নাটোরের গুরুদাসপুর উপজেলায় বাড়িতে ঢুকে লতিফা হেলেন মঞ্জু (৩৭) নামের এক স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হেলেন স্থানীয় বৃকাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত রানা লাবু জানান, এক যুগ আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় হেলেনের। তখন থেকে গোপীনাথপুরে মায়ের সঙ্গেই বসবাস করতেন তিনি।

‘গতকাল রাত সাড়ে ৯টার দিকে দরকারি কাজে তাঁর মা প্রতিবেশীর বাড়িতে যান। সে সময় কে বা কারা বাড়িতে ঢুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাঁকে হত্যা করে লাশ বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ফেলে দিয়ে যায়।’

চেয়ারম্যান আরো বলেন, পরে ফিরে গিয়ে সারা বাড়ি রক্তাক্ত দেখতে পেয়ে চিৎকার করে ওঠেন হেলেনের মা। তাঁর চিৎকারে আশপাশ থেকে প্রতিবেশীরা ছুটে যান। অনেক খোঁজাখুঁজির পর একপর্যায়ে পুকুর থেকে হেলেনের লাশ উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে পুলিশ ও র‍্যাব ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, হেলেনের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে। তদন্তের স্বার্থে এখনই এ হত্যাকাণ্ড সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

Advertisement