Beta

নোয়াখালীতে ঘর থেকে ধরে নিয়ে আসামিকে পিটিয়ে হত্যা

২১ জুলাই ২০১৯, ২২:৪৯

মো. মাসুদ পারভেজ, নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মাদক মামলার এক আসামিকে ঘর থেকে তুলে নিয়ে চোখ ও হাত-পা বেঁধে পিটিয়ে হত্যা করেছে এলাকার কয়েকজন। গতকাল শনিবার রাতে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শহীদ সিদ্দিক উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার পর পুলিশ গোলাম কিবরিয়া মিন্টু (৩৩) নামের ওই ব্যক্তিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়। মিন্টু চরকাঁকড়ার ২ নম্বর ওয়ার্ডের ইমান আলী চৌকিদার বাড়ির ইসমাইল মিয়ার ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নিহত মিন্টু মাদক মামলাসহ মোট ছয়টি মামলার আসামি। ১৫ দিন আগে একটি মাদক মামলায় জেলে গেলেও সম্প্রতি তিনি জামিনে মুক্তি পান।

নিহতের মেজ ভাই গোলাম আজম আজাদ জানান, শনিবার বিকেল ৫টার দিকে একই এলাকার শেখ ফোরমানের বাড়ির আজাদের ছেলে তানভীর (২৫), পাটোয়ারী হাট পটু ডাক্তার বাড়ির নূর আমিনের ছেলে ফয়সালসহ আরো কয়েকজন মিন্টুকে ঘর থেকে তুলে নিয়ে যায়। এরপর তাঁর চোখ, হাত ও পা বেঁধে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মুমূর্ষু অবস্থায় পুলিশের হাতে সোপর্দ করে। পুলিশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে রাত ১০ টার দিকে মিন্টুর মৃত্যু হয়।

এ ঘটনায় আইনের আশ্রয় নেওয়ার কথা জানিয়েছে নিহতের পরিবার।

Advertisement