Beta

খুলনায় সোহাগ পরিবহনের ধাক্কায় নারী নিহত

২১ জুলাই ২০১৯, ১৭:২৮

খুলনায় সোহাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় মনিরা বেগম (৪৫) নামের এক বিধবা নারী নিহত হয়েছেন। আজ রোববার সকাল পৌনে ৯টার দিকে খুলনা-যশোর মহাসড়কের মীরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরা শিরোমনি পূর্বপাড়া এলাকার খান নোয়াব আলীর মেয়ে।

স্থানীয়রা জানায়, মনিরা বেগম গরুর ঘাস নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় ক্ষুব্ধ জনতা গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় তারা খুলনা থেকে যশোরের দিকে যাওয়া সোহাগ পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৭০৫) আটক করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মনিরার বড় ভাবি জাহানারা বেগম বলেন, ‘মনিরার চারটি ছেলেমেয়ে রয়েছে। তারা সবাই বেকার। স্বামী মারা যাওয়ার পর থেকে মনিরা আমাদের বাড়িতে থাকতেন। গরু দেখাশোনা করতেন। আজ সকালে নাস্তা করে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন মনিরা। ঘাস নিয়ে আসার সময় সোহাগ পরিবহনের একটি বাস তাঁকে ধাক্কা দেয়।’

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, রাস্তা পার হওয়ার সময় সোহাগ পরিবহনের একটি বাস মনিরা বেগমকে ধাক্কা দেয়। পরে তিনি মারা যান। তাঁর মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

Advertisement