Beta

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

১৯ জুলাই ২০১৯, ১১:৪৫

গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে আহত ছাত্রলীগ নেতা শোয়েব রিগানকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গায় এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে পৌর এলাকার রাহেলা খাতুন গার্লস একাডেমির পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তরা শোয়েব রিগান নামের ওই যুবককে উপর্যুপরি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়। পরে একজন ভ্যানচালক রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রিগানকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা এখনো জানাতে পারেনি পুলিশ।

আহত শোয়েব রিগান জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে রাহেলা খাতুন গার্লস একাডেমির সামনের সড়ক ধরে জেলা শহরে ঢুকছিলেন এক ভ্যানচালক। এ সময় তিনি দেখতে পান, রক্তাক্ত এক যুবক (রিগান) রাস্তার পাশের ড্রেনের ওপর পড়ে আছে। পরে আহত রিগানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান তিনি।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহাবুল ইসলামের দাবি, প্রতিপক্ষ ছাত্রলীগ গ্রুপের কয়েকজন রিগানকে এলোপাতাড়ি কুপিয়েছে।

শাহাবুল ইসলাম বলেন, ‘প্রতিপক্ষ ছাত্রলীগ গ্রুপের কয়েকজনের সঙ্গে বশির নামের এক ছাত্রলীগ কর্মীর টাকার লেনদেন নিয়ে বিরোধ ছিল। এর জের ধরে প্রতিপক্ষরা বশিরকে তুলে নিয়ে যায়। পরে রিগান প্রতিপক্ষদের টাকা পরিশোধ করে বশিরকে ফিরিয়ে আনতে যায়। এরই মধ্যে রিগানকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।’

শোয়েব রিগান জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি বলে জানান শাহাবুল ইসলাম।

এদিকে গতকাল দিবাগত রাত ১টার দিকে চুয়াডাঙ্গার এনডিসি সিব্বির আহমেদ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ ছাত্রলীগ নেতা শোয়েব রিগানের জবানবন্দি নিয়েছেন। শোয়েব রিগানকে রাতেই রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) স্থানান্তর করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) লুৎফুল কবীর জানান, শোয়েব রিগানের শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এ কারণে তাঁকে ঢাকায় রেফার করা হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মশিউর রহমান জানান, ভারী ও ধারালো অস্ত্র দিয়ে রিগানের হাত, পা ও ঘাড়ের কিছু অংশ কুপিয়ে জখম করা হয়েছে। চার ব্যাগ রক্ত দেওয়ার জন্য বলা হয়েছে। রাতেই রিগানকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) স্থানান্তর করা হয়েছে।

Advertisement