চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বনলতা এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Looks like you've blocked notifications!
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করেন। ছবি : ফোকাস বাংলা

চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত আন্তনগর ট্রেনের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আন্তনগর ট্রেন বনলতা এক্সপ্রেসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী বিরতিহীন ট্রেন বনলতা এক্সপ্রেস চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত সম্প্রসারণের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জের মানুষের আন্তনগর ট্রেনের দীর্ঘদিনের দাবি পূরণ হলো।  চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশনে আয়োজিত আন্তনগর ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সংসদ সদস্য শামিল উদ্দীন আহমেদ শিমুল, ফেরদৌসি ইসলাম জেসি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ ও রেলওয়ে পশ্চিমাঞ্চল জোনের জিএম শহীদুল ইসলামসহ অন্যান্যরা।  

বনলতা এক্সপ্রেসের প্রথম যাত্রা করবে বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে। এই ট্রেনে চাঁপাইনবাবগঞ্জবাসীর জন্য একটি এসি ও দুটি নন এসি বগিতে আসন বরাদ্দ থাকবে ২৬৪টি। যথারীতি শুক্রবার ছাড়া সপ্তাহে ছয়দিন চলাচল করবে এই ট্রেন।