জিজ্ঞাসাবাদের জন্য মিন্নিকে ডেকেছে পুলিশ

Looks like you've blocked notifications!

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইন্সে নেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা নয়াকাটা এলাকায় নিজ বাসা থেকে তাঁকে পুলিশ লাইন্সে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন জানান, মিন্নি রিফাত শরীফ হত্যা মামলার এক নম্বর সাক্ষী। এ কারণে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইন্সে নেওয়া হয়েছে। মিন্নির সঙ্গে তাঁর বাবা মোজাম্মেল হোসেন কিশোরও রয়েছেন। তাঁদের কোনো প্রকার আটক বা গ্রেপ্তার করা হয়নি বলেও জানান তিনি।

এ বিষয়ে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত এক অভিযুক্তকে শনাক্ত করার জন্য মিন্নিকে বরগুনার পুলিশ লাইন্সে নেওয়া হয়েছে। শনাক্ত করা শেষ হলে মিন্নিকে বাড়ি ফিরিয়ে নেওয়া হবে বলেও জানান তিনি।

এর আগে আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার ও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবিতে গত শনিবার রাতে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছিলেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ।

তবে ওই সংবাদ সম্মেলনে দুলাল শরীফের বক্তব্যকে বানোয়াট ও মনগড়া দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করেন মিন্নি। গত রোববার দুপুর ১২টার দিকে মিন্নির বাবার বাড়িতে ওই সংবাদ সম্মেলন করা হয়।

অন্যদিকে, রোববার বেলা ১১টার দিকে মিন্নিকে গ্রেপ্তারের দাবিতে বরগুনা প্রেসক্লাবের সামনে ‘সর্বস্তরের জনগণ’ ব্যানারে মানববন্ধন করা হয়।

সেখানে বক্তব্য দেন রিফাত শরীফের বাবা দুলাল শরীফ, রিফাতের চাচা আবদুল আজিজ শরীফ, বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথ প্রমুখ।