Beta

ভৈরবে একই দিনে ছয় ব্যবসাপ্রতিষ্ঠানে চুরি

১৫ জুলাই ২০১৯, ২৩:২০

কিশোরগঞ্জের ভৈরবে একই দিনে ছয় ব্যবসাপ্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত থেকে সোমবার দুপুর ১২টার মধ্যে এসব চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলোর ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভি) ফুটেজ দেখে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা এই তথ্য নিশ্চিত হয়েছেন বলে জানা যায়।

চুরির শিকার প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ভৈরব বাজার ইয়াকুব সুপার মার্কেটের ফজলুল হকের স্টার টেলিকম, ভৈরব বাজার হলুদপট্টির রোস্তম আলী মিয়ার জাহানারা স্টোর, হাজি মিলন মিয়ার নিউ স্টোর, নয়ন দেবনাথের মেসার্স নয়ন ট্রেডার্স ও বটতলা রোডের হাজি শফিকুল ইসলাম ভূইয়ার শাহ আলম ট্রেডার্স।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ভৈরব বাজারের ইয়াকুব সুপার মার্কেটের ফজলুল হকের স্টার টেলিকম নামের মোবাইল সার্ভিসিংয়ের দোকান থেকে দুটি ল্যাপটপ, বিক্রি ও সার্ভিসিংয়ের জন্য রাখা বেশ কিছু মোবাইল সেট, হলুদপট্টি এলাকার রুস্তম আলীর জাহানারা স্টোর থেকে ক্যাশে থাকা ছয় হাজার টাকা ও চার বস্তা ডাল, হাজি মিলন মিয়ার নিউ স্টোর থেকে ৭০ হাজার টাকা, নয়ন দেবনাথের নয়ন ট্রেডার্স থেকে দুই বস্তা ডাল, হাজি শফিকুল ইসলাম ভূইয়ার শাহ আলম ট্রেডার্স থেকে তিন লাখ টাকার বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট চুরি করে নিয়ে গেছে চোরচক্র।

এদিকে সোমবার দুপুর ১২টার দিকে শহরের শহীদ আশুরঞ্জন সরণি এলাকার সজল দেবনাথের চাঁদনী বস্ত্রালয়ে চুরির ঘটনা ঘটে। চোরচক্র ওই দোকান থেকে ২০টি শাড়ি চুরি করে নিয়ে যায়। ঘটনার পর সিসিটিভির ফুটেজ দেখে দুই চোরকে শনাক্ত করে আটক করা হয়। আটক দুজন হলেন পৌর শহরের ঘোড়াকান্দা এলাকার ভাড়াটিয়া সালাম মিয়ার ছেলে রিপন (১৫) ও একই এলাকার ফরিদ মিয়ার ছেলে রকি (১২)। রিপনের বাড়ি ময়মনসিংহ ও রকির বাড়ি ব্রাহ্মণবাড়িয়া বলে জানা যায়। পরে তাদের পুলিশে সোপর্দ করেন ব্যবসায়ীরা।

এই বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, চুরি হওয়ার বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আটককৃত দুই চোরকে জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Advertisement