Beta

দলের যেকোন পরিস্থিতিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

১৩ জুলাই ২০১৯, ২০:৩৪

নিজস্ব প্রতিবেদক
বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে দলের এক আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি : এনটিভি

দলের যেকোন পরিস্থিতিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ২০০৭ সালে শেখ হাসিনার কারাবন্দি জীবন উপলক্ষে আজ শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে দলের এক আলোচনা অনুষ্ঠানে একথা বলেন তথ্যমন্ত্রী।

ড. হাছান মাহমুদ বলেন, ‘অতীতে দলের কঠিন সময়ে পরিচিত কিছু নেতা দ্বিধাদ্বন্দ্বে থাকলেও কর্মীরা ছিলেন ঐক্যবদ্ধ।’ এমন ঐক্য ধরে রাখার জন্য তথ্যমন্ত্রী দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান রাখেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘আজকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে চলছে। বাংলাদেশ আজকে স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে। দল আজ রাষ্ট্রক্ষমতায়, কিন্তু আমাদের নেতাকর্মীদের মনে রাখতে হবে। দলে যেমন অতীতেও দুঃসময় এসেছে। ভবিষ্যতেও যেকোন কিছুর জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে।’

রাজনীতি করার মত যে সৎ সাহস লাগে তা তারেক রহমানের নেই বলে তিনি আজ বিদেশের মাটিতে বসে বিএনপিকে পরিচালনা করছেন বলে মন্তব্য করেন ড. হাছান মাহমুদ।

Advertisement