Beta

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

১১ জুলাই ২০১৯, ২২:২৪ | আপডেট: ১১ জুলাই ২০১৯, ২৩:১৬

কুমিল্লার লালমাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত এক যাত্রীকে নিয়ে যাওয়া হচ্ছে। ছবি : ইউএনবি

কুমিল্লার লালমাই উপজেলার কেশনপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কেশনপাড়া এলাকায় কুমিল্লা-চাঁদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বরুড়া উপজেলার নশরতপুর গ্রামের আলী হোসেন (৬০), চেঙ্গাহাট গ্রামের আবুল বাশার (৩৭), চৌদ্দগ্রাম উপজেলার ছোটচলুন্ডা গ্রামের হাসিনা বেগম (২৫) ও লালমাই উপজেলার কাপাশতলা গ্রামের নুরজাহান বেগম (৪৭)।

কুমিল্লা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিআই্ও-১) পরিদর্শক মাহবুবুর রহমান এনটিভি অনলাইনকে বলেছেন, দোয়েল পরিবহনের যাত্রীবাহী একটি বাস বরুড়া যাচ্ছিল। বাসটি রাত সাড়ে ৮টার দিকে কেশনপাড়া এলাকায় কুমিল্লা-চাঁদপুর সড়কে পৌঁছালে সড়কে দাঁড়ানো একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই নারী ও দুই পুরুষসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো পাঁচজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তবে বার্তা সংস্থা ইউএনবির খবরে বলা হয়েছে, কুমিল্লা লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোস্তফা কামাল জানান, সদর দক্ষিণ থেকে দোয়েল সুপার নামে একটি বাস উপজেলার একবালিয়ায় যাচ্ছিল। রাত সাড়ে ৮টায় উপজেলার কেশনপাড় এলাকায় একটি ট্রাক পেছন থেকে বাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এর চার যাত্রী নিহত হন।

আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement