Beta

ভাসমান পেয়ারার হাটে উচ্ছ্বসিত মার্কিন রাষ্ট্রদূত

১১ জুলাই ২০১৯, ১৮:৪৫

ঝালকাঠি সদর উপজেলার ভীমরুলীতে নৌকায় পেয়ারা হাতে মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। ছবি : এনটিভি

নৌকায় চড়ে পেয়ারা হাতে বেশ উচ্ছ্বসিতই মনে হলো মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলারকে। আবার কবে এত বড় ভাসমান পেয়ারারহাটে আসবেন, তার আগেই বেশ কয়েকটি ছবিও তুলে নেন তিনি।

এত ব্যস্ততার মধ্যেও বাংলাদেশের সৌন্দর্যের খোঁজে ঝালকাঠির ঐতিহ্যবাহী বৃহত্তর পেয়ারার ভাসমান হাট দেখতে এসেছিলেন মিলার। এসে মানুষের আতিথেয়তার প্রশংসা করেন তিনি। এ ছাড়াও প্রকৃতির কাছাকাছি গিয়ে নিজের মুগ্ধতাও প্রকাশ করেন রাষ্ট্রদূত মিলার। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় সদর উপজেলার ভীমরুলী গ্রামের এই পেয়ারার হাটে পৌঁছান তিনি।

এ সময় রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঝালকাঠির জেলা প্রশাসক (ডিসি) মো. জোহর আলী ও পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন। পরে ভীমরুলী গ্রামের খালের ভাসমান পেয়ারারহাটে নৌভ্রমণ করেন রাষ্ট্রদূত। এরপর পেয়ারার ডিঙি নৌকায় চড়ে স্থানীয় পেয়ারা ও সবজি চাষিদের সঙ্গে মিশে গিয়ে কুশল বিনিময় করেন তিনি।

ভ্রমণ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মার্কিন রাষ্ট্রদূত। এ সময় তিনি উচ্ছ্বাস প্রকাশ করে পেয়ারার ভাসমানহাটের প্রশংসা করেন। এখানকার প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধতার কথা জানান তিনি। এখানকার লোকজন অনেক চমৎকার উল্লেখ করে তাঁদের আতিথেয়তার প্রশংসা করেন মার্কিন রাষ্ট্রদূত মিলার।

Advertisement