Beta

ভৈরবে গাঁজাসহ তিনজন আটক, কাভার্ডভ্যান জব্দ

০৯ জুলাই ২০১৯, ২২:৫৭

কিশোরগঞ্জের ভৈরবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা সংলগ্ন নাটালের মোড় এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা সংলগ্ন নাটালের মোড় এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় গাঁজা বহনকারী লাল-সাদা রঙের একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ম-১১-৪৯৩২) জব্দ করা হয়।

আটক তিনজন হলেন আলমগীর হোসেন (২৪), শাহিন মিয়া (২৩) ও শরিফ উদ্দিন (১৯)। তারা হবিগঞ্জের মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের বাসিন্দা বলে র‍্যাব জানিয়েছে।

র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে র‌্যাবের কাছে খবর আসে একটি মাদক পাচারকারী চক্র হবিগঞ্জের মাধবপুরের তেলিয়াপাড়া এলাকা থেকে কাভার্ডভ্যানে করে গাঁজা নিয়ে যাচ্ছে কিশোরগঞ্জের দিকে। ওই সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সাতবর্গ এলাকা থেকে কাভার্ড ভ্যানটিকে অনুসরণ করতে থাকে।

কিন্তু মাদক ব্যবসায়ীরা র‌্যাবের অনুসরণ করার বিষয়টি বুঝতে পেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাবের অপর একটি টিম ভৈরবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়কসেতুর টোলপ্লাজার পশ্চিম পাশে একটি তল্লাশি চৌকি স্থাপন করে অবস্থান নেয়। কাভার্ড ভ্যানটি টোলপ্লাজা এলাকায় এলে র‌্যাব সদস্যরা থামার সংকেত দিলে সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সেটির গতিরোধ করে আটক করে।

পরে কাভার্ডভ্যান থেকে ১০ কেজি গাঁজাসহ ওই তিন ব্যক্তিকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক চোরাচালানের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের। পরে রাতে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর ভৈরব থানায় তাদের সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Advertisement