Beta

ঝিনাইদহে শিশুদের নিয়ে এনটিভির বর্ষপূর্তি উদযাপন

০৪ জুলাই ২০১৯, ১০:৫৮

ঝিনাইদহে বুধবার শিশুদের নিয়ে উদযাপন করা হয় এনটিভির ১৭তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান। ছবি : এনটিভি

ঝিনাইদহে এবারও ভিন্ন ধরনের আয়োজনের মধ্য দিয়ে দর্শকনন্দিত টেলিভিশন এনটিভির ১৭তম বর্ষে পদার্পণ উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষে শিশু সমাবেশ, শোভাযাত্রা, পুরস্কার বিতরণ, কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল বুধবার সকাল ১০টায় ঝিনাইদহ শিশু একাডেমি প্রাঙ্গণে শিশু সমাবেশের মধ্য দিয়ে দিনটির সূচনা করা হয়।

এর আগে নানা বয়সের নারী-পুরুষ ও শিশুরা সেখানে উপস্থিত হয়। একই ধরনের পোশাক পরে শতাধিক শিশু এই সমাবেশে যোগ দেয়।

এরপর অনুষ্ঠিত হয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে নিয়ে শোভাযাত্রা। বাদ পড়েনি শিশুরাও। আমন্ত্রিতদের সঙ্গে তারাও শোভাযাত্রায় অংশ নেয়। শিশু একাডেমি প্রাঙ্গণ থেকে শুরু হওয়া শোভাযাত্রাটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার শিশু একাডেমিতে গিয়ে শেষ হয়।

এরপর সকাল সাড়ে ১০টার দিকে শিশু একাডেমির তৃতীয় তলার হল রুমে মূল কর্মসূচি শুরু হয়। এ সময় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা এবং উপস্থিত ব্যক্তিরা ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় শুভেচ্ছা বক্তব্য দেন ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান, ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান, স্থানীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল মাবুদ, আলাউদ্দিন আজাদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সেলিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ আহম্মেদ সনজু, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক শাহিদুল ইমলাম প্রমুখ।

এ সময় পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, ‘এনটিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি পরিচ্ছন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা প্রচার করে আসছে। সৃজনশীলতায় এরই মধ্যে দর্শকদের মধ্যে শক্ত অবস্থান করে নিয়েছে এনটিভি।’ দিনটি উপলক্ষে এনটিভি পরিবারকে শুভেচ্ছা জানান পুলিশ সুপার হাসানুজ্জামান।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, এনটিভির জন্য ২১ আগস্টের ভয়াবহ সেই বোমা হামলায় আহত ভাইয়ের খবর জানতে পারেন তিনি। সেই দিন এলে এনটিভিকে বেশি বেশি মনে পড়ে তাঁর এবং দিনভর এনটিভি চালিয়ে বসে থাকেন তিনি। এ সময় এনটিভির আরো উন্নতি কামনা করেন সরোজ কুমার নাথ।

আলোচনা ও শুভেচ্ছা বিনিময় শেষে শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। আবৃত্তি ও ছড়া বলা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

সব শেষে এনটিভির ১৭তম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়। এতে অংশ নেন উপস্থিত সবাই। সার্বিক অনুষ্ঠান পরিচালনা ও উপস্থিত অতিথিদের সঙ্গে অভিনন্দন জ্ঞাপন করেন এনটিভির ঝিনাইদহের স্টাফ করেসপনডেন্ট মিজানুর রহমান।

Advertisement