Beta

এনটিভির বর্ষপূর্তিতে গোপালগঞ্জে গাছের চারা বিতরণ

০৩ জুলাই ২০১৯, ১৮:৫৭

এনটিভির ১৭ বছরে পদার্পণ উপলক্ষে গোপালগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে। ছবি : এনটিভি

এনটিভির ১৭ বছরে পদার্পণ উপলক্ষে গোপালগঞ্জে শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সেই সঙ্গে শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকালে স্থানীয় প্রেসক্লাবে প্রধান অতিথি গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, বিশেষ অতিথি গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হক কেটে এ আনন্দ আয়োজনের শুভ সূচনা করেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথি ও অভ্যাগতরা করতালি দিয়ে এনটিভিকে অভিনন্দন জানান। তারপর একে অপরের মুখে কেক তুলে দেন।

সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় এনটিভিকে শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য দেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হক, সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ প্রফেসর মো. মতিয়ার রহমান, গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী এ.কে ফজলুল হক, সরকারি বঙ্গবন্ধু কলেজের অর্থনীতি বিভাগের প্রধান মো. হাবিবুর রহমান, সরকারি শেখ হাসিনা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হুমায়রা আক্তার।

এনটিভির গোপালগঞ্জের স্টাফ করেসপন্ডেন্ট মাহবুব হোসেন সারমাতের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলাম, যমুনা টিভির স্টাফ করেসপন্ডেন্ট মোজাম্মেল হোসেন মুন্নাসহ আরো অনেকে বক্তব্য দেন।

আলোচনা সভা শেষে শহরে আনন্দ র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ হয়। র‍্যালি শেষে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে বনজ ও ফলদ গাছের চারা বিতরণ করা হয়।

Advertisement