Beta

২০ শিশুকে ধর্ষণের ঘটনায় স্কুলশিক্ষকের জবানবন্দি

০২ জুলাই ২০১৯, ১৯:৫৬

শিশু ছাত্রীদের ধর্ষণ ও এতে সহযোগিতার অভিযোগে গ্রেপ্তার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের স্কুলশিক্ষক আশরাফুল আরিফ ও প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকার। পুরোনো ছবি : এনটিভি

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড হাই স্কুলের শিক্ষক আশরাফুল আরিফ তিন দিন রিমান্ড শেষে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আহমেদ হুমায়ুন কবিরের আদালতে তাঁর স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়।

সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দারপাড় এলাকার অক্সফোর্ড হাই স্কুলে গত বৃহস্পতিবার র‍্যাবের অভিযানে সহকারী শিক্ষক আশরাফুল আরিফকে ২০ শিশু ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে বিষয়টি জেনেও কোনো ব্যবস্থা না নেওয়ার অভিযোগে প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারকেও গ্রেপ্তার করা হয়। সেদিন আরিফের মোবাইল ও ল্যাপটপ থেকে অন্তত ২০ ছাত্রীকে ধর্ষণ ও যৌন নির্যাতনের ভিডিও জব্দ করে র‍্যাব।

সেদিন ঘটনা জানাজানির সঙ্গে সঙ্গে বিক্ষুব্ধ হয়ে ওঠেন স্কুলটির শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয়রা।

পরদিন শুক্রবার তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অভিভাবকদের পক্ষে একটি এবং র‍্যাব বাদী হয়ে আরেকটি মামলা করে। আদালত দুটি মামলায় আশরাফুল আরিফকে তিন দিন এবং রফিকুল ইসলাম জুলফিকারকে একদিনের পুলিশি রিমান্ডে পাঠায়। আজ মঙ্গলবার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর আশরাফুল আরিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

Advertisement